শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০২:২৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
প্রধানমন্ত্রী আজ গাজীপুর যাচ্ছেন বাংলাদেশ ফটোগ্রাফিক এসোসিয়েশন আয়োজিত “বিপিএ সম্মাননা-২০২২ পেলেন মোস্তাফিজুর রহমান মিন্টু কিংবদন্তী শিল্পী মুস্তাফা মনোয়ারের নামে স্টুডিও নামফলক উন্মোচন চির নিদ্রায় শায়িত হলেন বীর মুক্তিযোদ্ধা সুলতান উদ্দিন আহমেদ রাজা মাদারগঞ্জে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে কিশোরের মৃত্যু মাদারগঞ্জে শেখ হাসিনা বিশেষায়িত জুট মিল ও শেখ রাসেল টেক্সটাইল ইন্সটিটিউট পরিদর্শন আমরা আজ যা ভেবেছি, বহির্বিশ্ব আগামীকাল তা ভাববে গ্রাহক সেবায় বৈপ্লবিক উন্নয়ন বিআরটিএতে ‘বাইডেন জিতলে অভিবাসী বাংলাদেশিরা সুবিধা পাবেন’ দেশে করোনার টিকা বিতরণে মাস্টারপ্ল্যান হচ্ছে

কথা রাখলেন শুভশ্রী

কালেরপত্র ডেষ্ক :

বিয়ের পর স্বামী-সন্তান নিয়ে সুখে সংসার করছেন টালিউডের তারকা অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। গেলো বছরের ১২ সেপ্টেম্বর সন্তান জন্মের পর থেকেই শারীরিক গঠনে পরিবর্তন আসে নায়িকার। তবে তিনি কথা দিয়েছিলেন, নিজেকে আগের রূপে ফিরিয়ে আনবেন। এবার তিনি করে দেখালেন।
মূলত মা হওয়ার পর বেশ মুটিয়ে যান শুভশ্রী। এ কারণে কিছু মানুষের সমালোচনাও সহ্য করতে হয়েছে তাকে। তবে তিনি নিজের লক্ষ্যে অটুট ছিলেন। স্লিম রূপে ফিরে যাওয়ার তাড়া না থাকলেও ধীরে ধীরেই নিজেকে ফিট করে তুলবেন বলে মনঃস্থির করেছিলেন। সেই কথাই প্রমাণ করে দিলেন শুভশ্রী। শুধু তাই নয়, আগের চেয়ে আরও বেশি আবেদনময়ী হয়ে উঠেছেন রাজপত্নী।
শুক্রবার (১৩ আগস্ট) ইনস্টাগ্রামে নতুন দুটি ছবি পোস্ট করেছেন শুভশ্রী। ছবিতে দেখা যায়- খোলা চুল, ন্যুড মেকআপ আর পরনের মেরুন রঙের ওয়েস্টার্ন পোশাকে বেশ লাস্যময়ী ভঙ্গিতে ক্যামেরায় পোজ দিয়েছেন। কমেন্ট বক্সে হাজার হাজার ভক্তরা তার রূপের প্রতি মুগ্ধতা প্রকাশ করেছেন।
ক্যাপশনে লিখেছেন, ‘দ্যুতি ছড়াতে ভয় করো না’।

সংবাদটি শেয়ার করুন :

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত