শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০২:১২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
প্রধানমন্ত্রী আজ গাজীপুর যাচ্ছেন বাংলাদেশ ফটোগ্রাফিক এসোসিয়েশন আয়োজিত “বিপিএ সম্মাননা-২০২২ পেলেন মোস্তাফিজুর রহমান মিন্টু কিংবদন্তী শিল্পী মুস্তাফা মনোয়ারের নামে স্টুডিও নামফলক উন্মোচন চির নিদ্রায় শায়িত হলেন বীর মুক্তিযোদ্ধা সুলতান উদ্দিন আহমেদ রাজা মাদারগঞ্জে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে কিশোরের মৃত্যু মাদারগঞ্জে শেখ হাসিনা বিশেষায়িত জুট মিল ও শেখ রাসেল টেক্সটাইল ইন্সটিটিউট পরিদর্শন আমরা আজ যা ভেবেছি, বহির্বিশ্ব আগামীকাল তা ভাববে গ্রাহক সেবায় বৈপ্লবিক উন্নয়ন বিআরটিএতে ‘বাইডেন জিতলে অভিবাসী বাংলাদেশিরা সুবিধা পাবেন’ দেশে করোনার টিকা বিতরণে মাস্টারপ্ল্যান হচ্ছে

চির নিদ্রায় শায়িত হলেন বীর মুক্তিযোদ্ধা সুলতান উদ্দিন আহমেদ রাজা

কালেরপত্র ডেস্কঃ

না ফেরার দেশে চলে গেলেন মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক ভাইস চেয়ারম্যান, মুক্তিযুদ্ধকালীন ঢাকার সাবডিভিশন কমান্ডার সুলতান উদ্দিন আহমেদ রাজা। গত বুধবার ( ১৮ আগষ্ট) সন্ধায় তিনি চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর।
বীর মুক্তিযোদ্ধা সুলতান উদ্দিন আহমেদ রাজা প্রাদেশিক মন্ত্রীসভার খাদ্যমন্ত্রী গিয়াস উদ্দিনের ছেলে। তার পৈতিক নিবাস জামালপুরের মাদারগঞ্জ উপজেলার সিধুলী ইউনিয়নের চর নান্দিনা গ্রামে। বীর মুক্তিযোদ্ধা রাজা মাদারগঞ্জ সমিতি ঢাকা’র প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, দুই মেয়ে,আত্মীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বৃহস্পতিবার ( ১৯ আগষ্ট) বিকালে রাষ্ট্রীয়ভাবে তাকে গার্ড অব অনার প্রদান ও জামালপুর হাইস্কুল মাঠে জানাযা শেষে পৌর কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত