শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০২:৩৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
প্রধানমন্ত্রী আজ গাজীপুর যাচ্ছেন বাংলাদেশ ফটোগ্রাফিক এসোসিয়েশন আয়োজিত “বিপিএ সম্মাননা-২০২২ পেলেন মোস্তাফিজুর রহমান মিন্টু কিংবদন্তী শিল্পী মুস্তাফা মনোয়ারের নামে স্টুডিও নামফলক উন্মোচন চির নিদ্রায় শায়িত হলেন বীর মুক্তিযোদ্ধা সুলতান উদ্দিন আহমেদ রাজা মাদারগঞ্জে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে কিশোরের মৃত্যু মাদারগঞ্জে শেখ হাসিনা বিশেষায়িত জুট মিল ও শেখ রাসেল টেক্সটাইল ইন্সটিটিউট পরিদর্শন আমরা আজ যা ভেবেছি, বহির্বিশ্ব আগামীকাল তা ভাববে গ্রাহক সেবায় বৈপ্লবিক উন্নয়ন বিআরটিএতে ‘বাইডেন জিতলে অভিবাসী বাংলাদেশিরা সুবিধা পাবেন’ দেশে করোনার টিকা বিতরণে মাস্টারপ্ল্যান হচ্ছে

‘তদন্ত কমিশন করে বঙ্গবন্ধু হত্যায় ষড়যন্ত্রকারীদের খুঁজে বের করা হবে’

কালেরপত্র ডেস্ক :

ষড়যন্ত্রকারীদেরও বিচার করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, জাতির পিতার হত্যায় মঞ্চের কুশীলবদের বিচার করে ফাঁসি কার্যকর করা হয়েছে। এর বাইরে যারা ষড়যন্ত্রকারী ছিল তদন্ত কমিশন করে তাদেরও খুঁজে বের করে বিচার করা হবে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষ সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

রবিবার সকাল ৬টা ৫০ মিনিটে ধানমন্ডির ৩২ নম্বরে স্থাপিত প্রতিকৃতিতে ওবায়দুল কাদেরের নেতৃত্বে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নেতারা শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, আব্দুর রাজ্জাক, শাজাহান খান, জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, দীপু মনি, হাছান মাহমুদ, আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, মির্জা আজম, এস এম কামাল হোসেন, নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন :

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত