শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০২:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
প্রধানমন্ত্রী আজ গাজীপুর যাচ্ছেন বাংলাদেশ ফটোগ্রাফিক এসোসিয়েশন আয়োজিত “বিপিএ সম্মাননা-২০২২ পেলেন মোস্তাফিজুর রহমান মিন্টু কিংবদন্তী শিল্পী মুস্তাফা মনোয়ারের নামে স্টুডিও নামফলক উন্মোচন চির নিদ্রায় শায়িত হলেন বীর মুক্তিযোদ্ধা সুলতান উদ্দিন আহমেদ রাজা মাদারগঞ্জে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে কিশোরের মৃত্যু মাদারগঞ্জে শেখ হাসিনা বিশেষায়িত জুট মিল ও শেখ রাসেল টেক্সটাইল ইন্সটিটিউট পরিদর্শন আমরা আজ যা ভেবেছি, বহির্বিশ্ব আগামীকাল তা ভাববে গ্রাহক সেবায় বৈপ্লবিক উন্নয়ন বিআরটিএতে ‘বাইডেন জিতলে অভিবাসী বাংলাদেশিরা সুবিধা পাবেন’ দেশে করোনার টিকা বিতরণে মাস্টারপ্ল্যান হচ্ছে

বাবরের ব্যাটে লড়ছে পাকিস্তান

কালেরপত্র ডেষ্ক :

অধিনায়ক বাবর আজমের ব্যাটে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় ইনিংসে লড়ছে পাকিস্তান। তৃতীয় দিন শেষে তাদের লিড ১২৪ রান।
প্রথম ইনিংসে ২১৭ রান করা পাকিস্তান তৃতীয় দিন শেষ করেছে ৫ উইকেটে ১৬০ রান নিয়ে। এর আগে ওয়েস্ট ইন্ডিজ প্রথম ইনিংসে অলআউট হয় ২৫৩ রানে।
শনিবার তৃতীয় দিন সকালে ওয়েস্ট ইন্ডিজের ২ উইকেটের জন্য বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি পাকিস্তানের। স্কোরবোর্ডে মাত্র ২ রান যোগ করে জোয়েল ওয়ারিক্যান ও জশুয়া ডি সিলভা আউট হন। দুটি উইকেটই নেন শাহীন শাহ আফ্রিদি। প্রথম ইনিংসে ৩৬ রানের লিড পায় স্বাগতিকরা। ৪ উইকেট নিয়ে পাকিস্তানের সেরা বোলার শাহীন শাহ আফ্রিদি। ৩ উইকেট নেন মোহাম্মদ আব্বাস।
পিছিয়ে থেকে ব্যাটিংয়ে নেমে পাকিস্তানের শুরুটা ভালো হয়নি। ৬৫ রান তুলতেই ৪ উইকেট হারায় অতিথিরা। ইমরান বাট রানের খাতা খোলার আগে আউট হন। আজহার আলী ২৩ রানে ফেরেন। দুটি উইকেট নেন পেসার কেমার রোচ। আবীদ আলী (৩৪) ও ফাওয়াদ আলমকে (০) ফেরানোর দায়িত্ব নেন সিলস।
পঞ্চম উইকেটে বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ানের ব্যাটে প্রতিরোধ পায় পাকিস্তান। ৫৬ রানের জুটি গড়েন দুই ডানহাতি ব্যাটসম্যান। তবে দিনের খেলা শেষ হওয়ার আগে ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক হোল্ডার ভাঙেন এ জুটি। ৩০ রান করা রিজওয়ানকে উইকেটের পেছনে তালুবন্দি করান ডানহাতি পেসার। সঙ্গী হারালেও বাবর আজম টিকে ছিলেন শেষ পর্যন্ত। ১৩৯ বলে ৫৪ রান করেছেন তিনি। ৭৯ বলে ১২ রান করে তার সঙ্গে অপরাজিত আছেন ফাহিম আশরাফ।
১২৪ রানের লিড পেয়েছে পাকিস্তান। দিনের খেলা শেষে কেমার রোচ জানিয়েছেন, লিড ২০০ এর মধ্যে রাখতে পারলে জয়ের সুযোগ থাকবে।

সংবাদটি শেয়ার করুন :

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত